শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহী নগরীতে চোরাই গরুসহ ট্রাক আটক, গ্রেফতার ১

রাজশাহী নগরীতে চোরাই গরুসহ ট্রাক আটক, গ্রেফতার ১

রাজশাহী নগরীতে চোরাই গরুসহ ট্রাক আটক, গ্রেফতার ১
রাজশাহী নগরীতে চোরাই গরুসহ ট্রাক আটক, গ্রেফতার ১

এসএম বিশাল: রাজশাহী নগরীতে দুইটি চোরাই গরুসহ একটি ট্রাক আটক করেছে বোয়ালিয়া থানা পুলিশ। আবুল বাসার পাপ্পু (২৬) নামের এক চোরকে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার দিবাগত গভীর রাতে নগরীর আলুপট্টি মোড় থেকে ট্রাকটি আটক করা হয়। আটককৃত পাপ্পু বোয়ালিয়া থানাধীন আলুপট্টি নদীর ধার এলাকার আবুল কালামের ছেলে।

বোয়ালিয়া থানার এসআই গোলাম মোস্তফা জানান, রাতে আমরা সিরা ডিউটি পালন করছিলাম।
এসময় একটি ট্রাকে করে দুটি গরু বহন করে নিয়ে যাওয়া হচ্ছিল। গতিরোধ করলে তারা ট্রাকটি রেখে পালানোর চেষ্টা করে।

পরে ধাওয়া করে পাপ্পুকে আটক করা হয়। অপর তিনজন পালিয়ে যায়। পলাতকরা হলো, চন্দ্রিমা থানাধীন শিরোইল কলোনী এলাকার ইব্রাহিম হোসেন (৩০), শালবাগান এলাকার রুবেল বর্তমানে কাটাখালিতে বসবাস করে ও একই এলাকার জিনারুল (৩৫)।

এঘটনায় গরুর মালিক আকতার মন্ডল গতকাল মঙ্গলবার ১৩ জানুয়ারি বাদি হয়ে বোয়ালিয়া মডেল থানায় মামলা করেছেন। মামলার বরাত দিয়ে জানা যায়, গত ১২ জানুয়ারি রাত সাড়ে ৯ টার দিকে তানোর সরঞ্জায় মন্ডলপাড়া আকতার মন্ডলের গোয়াল ঘর থেকে দুটি সালা রঙের বলদ গরু চুরি করে নিয়ে যায় তারা। গরু দুটির মুল্য ১ লক্ষ ৮০ হাজার টাকা।

এ বিষয়ে বোয়ালিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারন চন্দ্র বর্মন বলেন, চোরাই গরু দুটি জেলার তানোর উপজেলা এলাকা থেকে নিয়ে আসা হয়েছিল। এ বিষয়ে আটক পাপ্পুসহ পলাতক তিনজনকে আসামি করে মামলা রুজু করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম: ১৩ জানুয়ারী ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply